Home / ঠোঁটের সাজ / পার্টির মরশুম জমিয়ে তুলতে লিপস্টিকের রং হোক গাঢ় আর উষ্ণ

পার্টির মরশুম জমিয়ে তুলতে লিপস্টিকের রং হোক গাঢ় আর উষ্ণ

শীত মানেই ফের একবার জমজমাট পার্টির মরশুম আর সেই পার্টির রং আরও বাড়িয়ে তুলতে চাই মানানসই সাজগোজ। তাই শীত মানেই হাত খুলে মেকআপের সময়ও বটে!  পিচ, পিঙ্ক সমেত যাবতীয় প্যাস্টেলের দিন শেষ, এবার মরশুম উজ্জ্বল রঙের। চোখে গাঢ় স্মোকি মেকআপ করুন আর ঠোঁট রাঙিয়ে নিন উজ্জ্বল লিপস্টিকে। তাই লিপস্টিকের জন্য বেছে নিন গাঢ় ওয়াইন, ডিপ প্লাম, বেরি, ফুশিয়া, ঝলমলে কোরালের মতো রং আর রাঙিয়ে তুলুন আপনার প্রতিটি দিন! রইল শীতের উপযোগী কিছু উষ্ণ রং, বেছে নিন নিজের পছন্দমতো!

উজ্জ্বল কোরাল
দীপিকা পাডুকোন
সাধারণত কমলা বা কোরাল সারাবছর তেমন পরা হয় না অনেকের, কিন্তু শীতের এই মরশুমটা এই শেড পরার পক্ষে আদর্শ। শীতের নরম রোদ্দুরের সঙ্গে মিলিয়ে দিন আপনার ঠোঁটের রং, আর ঝলমলে হয়ে উঠুন!

গাঢ় ফুশিয়া
সারা আলি খান
গোলাপি মানেই কি বেবি পিঙ্ক? ফুশিয়া তা হলে কখন পরবেন? শীতের চন্দ্রমল্লিকার রঙে রং মিলিয়ে আপনার ঠোঁটও রাঙিয়ে নিন গাঢ় ফুশিয়ায়!

ক্রিম ম্যাট লাল
কাইলি জেনার
শীতের দিনগুলোতে সাধারণত ম্যাট লিপস্টিক এড়িয়ে চলতে বলা হয় যাতে ঠোঁট শুকনো হয়ে না যায়। কিন্তু আপনি যদি ম্যাটের ভক্ত হন, তা হলে বেছে নিন ক্রিম-বেসড ম্যাট। আর অতি অবশ্যই তার রং যেন হয় কাইলির লিপস্টিকের মতো গাঢ় মেরুন-লাল! পার্টিতে উষ্ণতা ছড়ানোর জন্য এর চেয়ে ভালো শেড আর নেই!

গ্লসি ন্যুড
কিয়ারা আদবানি
যদিও শীতের দিনে আমরা একেবারেই ন্যুড পরার পক্ষপাতী নই, তবে স্বাদবদলের জন্য এক-আধবার পরা যেতেই পারে! তবে তা যেন হয় কিয়ারা আদবানির মতো চকচকে ন্যুড! দিনের বেলার যে কোনও অনুষ্ঠানে উজ্জ্বল রঙের পোশাকের সঙ্গে পরে নিন এই শেডের লিপস্টিক আর বদলে দিন মরশুমের রং!

Check Also

ত্বক দাগহীন, বলিরেখামুক্ত রাখতে আপনার বন্ধু হবে রক্তজবা

বাঙালির সঙ্গে জবাফুলের সম্পর্কটা খুব নিবিড়! পুজোপার্বণে জবাফুল লাগে, প্রায় প্রতিটি বাড়িতেই টবে হোক, মাটিতে …

One comment

  1. Great content! Super high-quality! Keep it up! 🙂

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *